29 জুন 2017

মোরেলগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ আহত ১৫

170617-Morrelgonjখুলনানিউজ.কম:: বাগেরহাটের মোরেলগঞ্জে আওয়ামী পন্থীদের মধ্যে দফায় দফায় হামলা ও পাল্টা হামলায় উভয় পক্ষের কমপক্ষে ১৫জন নেতাকর্মী আহত হয়েছেন। পূর্ব শত্রুতা, ঘের বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বহরবুনিয়া ইউনিয়নে শনিবার বেলা ১১টার দিকে

সর্বশেষ এ হামলার ঘটনা ঘটে। এর পূর্বে শুক্রবার ও বৃহস্পতিবার আরো দু’দফা হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে। এসব হামলায় গুরুতর জখমী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসতিয়াক আহমেদ সবুজ, যুবলীগ নেতা বাবু হাওলাদার, আ. লীগ নেতা সখিনুর, মোশারেফ হোসেন তালুকদারকে  মোরেলগঞ্জ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অপর আহত যুবলীগ নেতা আবু সাম হাওলাদার(৪২), ‘তরুণলীগের’ ইউনিয়ন সাধারণ সম্পাদক শাহিন ফরাজী(৪২), ছাত্রলীগ নেতা রিয়াজ তালুকদার(২২)কে মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ সম্পর্কে থানার ওসি মো. রাশেদুল আলম বলেন, বহরবুনিয়া ইউনিয়নে পর পর ৩ দফা হামলা পাল্ট হামলার ঘটনা ঘটেছে। আজ ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে।

এসব ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা ইউপি সদস্য মাসুম বিল্লাহ মাসুদ বাদি হয়ে শুক্রবার রাতে থানায় একটি মামলা দায়ের করেছেন। আ. লীগ, যুবলীগ ও ছাত্রলীগের ৭ জনকে এ মামলায় আসামি করা হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।


// মশিউর রহমান মাসুম, মোরেলগঞ্জ: ১৭-০৬-২০১৭ //